রাতে মায়ের পাশে ঘুম, সকালে পুকুরে মিলল লাশ যমজ শিশুর

নিউজ ব্যাংক বাংলা ডট কম :

আড়াই মাস বয়সী যমজ শিশু মুক্তা ও মণি। রাতে মায়ের পাশেই ঘুমিয়ে ছিল তারা।‌ ভোরে তাদের লাশ উদ্ধার করা হয় পুকুর থেকে।‌
নেপথ্য কারণ জানতে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে ।

শুক্রবার ( ১৮ ফেব্রুয়ারি ২০২২ খৃস্টাব্দ ) ভোরে খুলনার তেরখাদায় ছাগলাদাহ ইউনিয়নের কুশলা গ্রামের খায়ের শেখের বাড়ির পুকুর থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।
শিশুদের মা কণা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

প্রাথমিকভাবে জানা গেছে, শিশু দুটি সময়ের আগেই ভূমিষ্ঠ হয়েছিল এবং সারাক্ষণ কান্নাকাটি করত।

 

শিশুদের নিয়ে তার মা কণা বেগম রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন। আড়াইটা পর্যন্ত সন্তানদের পাশে জেগে ছিলেন। কিন্তু ভোররাতে শিশুদের দেখতে না পেয়ে চিৎকার করে ওঠেন…

 

পুুলিশ জানায়, কণা বেগম খায়ের শেখের মেয়ে।
শিশুদের নিয়ে তার মা কণা বেগম রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন। আড়াইটা পর্যন্ত সন্তানদের পাশে জেগে ছিলেন। কিন্তু ভোররাতে শিশুদের দেখতে না পেয়ে চিৎকার করে ওঠেন। পরিবারের সদস্যরা জেগে উঠে আশপাশে খোঁজাখুঁজি করেন। পরে পুকুরে শিশুদের লাশ দেখতে পান।
শিশুদের বাবা মাসুম বিল্লাহ বাগেরহাটের মোল্লাহাটের বাসিন্দা। তিনি একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে চাকরি করেন। ঘটনার সময় ঘটনাস্থল শ্বশুরবাড়ি ছিলেন না। খবর পেয়ে শ্বশুরবাড়ি এলে পুলিশ তাকেও জিজ্ঞাসাবাদ করে।

তেরখাদা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুম কাজী বলেন, শিশুদের মৃতদেহ সুরতহাল করা হয়েছে। একটি শিশুর বাঁ চোখের নিচে রক্ত জমাট হয়ে আছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হেেচ্ছ।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল আলম জানান, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না। সন্তানসম্ভবা হওয়ার পর থেকেই কণা বাবার বাড়ি অবস্থান করছেন।

রিপোর্ট : ইয়াসিন জয়নাল শামস

 

19.02.2022

newsbankbangla.com
নিউজ ব্যাংক বাংলা ডট কম
উপদেষ্টা সম্পাদক : রিয়াজ হায়দার চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *